সিলেট ব্যুরো : সিলেটের কৃতি সন্তান সাবেক সফল অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের মৃত্যু হয়েছে জানিয়ে একটি চক্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়িয়ে যাচ্ছে। খোঁজ নিয়ে জানা গেছে এরকম কোন ঘটনাই ঘটেনি। সিলেটের অনেকেই সাবেক অর্থমন্ত্রী মুহিতের মৃত্যুতে শোক জানিয়ে ফেসবুকে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন।

এদিকে তবে মুহিতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে এই খবর পুরোপুরি মিথ্যে। তিনি বাসায় আছেন এবং সুস্থ রয়েছেন। সাবেক অর্থমন্ত্রীর মৃত্যু হয়েছে জানিয়ে বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত থেকে অনেকেই ফেসবুকে তা প্রচার করেন।

এদিকে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে নিয়ে যারা ফেসবুকে গুজব ছড়াচ্ছেন সেসব বিষয় খতিয়ে দেখছে আইনশৃঙ্খলা বাহিনী। এসব ব্যক্তিদের ফেসবুক তদারকি করা হচ্ছে বলে সূত্র জানায়।

বিষয়টি নিশ্চিত করেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ব্যক্তিগত সহকারী কিশোর ভট্ট্যাচর্য জনি। তিনি বলেন, এটা একটা নোংরা রাজনীতির খেলা। কয়েকদিন পর পর স্যারকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালায় একটি চক্র। এর পেছনে কি রহস্য রয়েছে তা আমাদের জানা নেই। স্যার বাসায় আছেন এবং সুস্থ রয়েছেন।